Home / জাতীয় / খালেদা জিয়ার ব্যর্থতার কথা তুলে ধরলেন গয়েশ্বর রায়!

খালেদা জিয়ার ব্যর্থতার কথা তুলে ধরলেন গয়েশ্বর রায়!

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ আজ শুক্রবার রাজধানীতে খালেদা জিয়ার রাজনৈতিক কর্মকাণ্ড নিয়ে প্রকাশিত একটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, খালেদা জিয়া বিএনপির মধ্যে সৎ, নির্ভীক ও সাহসী লোক তৈরি করতে পারেননি; এটাই তার সবচেয়ে বড় ব্যর্থতা।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, এই ব্যর্থতার কথাটি তিনি আগেও খালেদা জিয়াকে বলেছেন। খালেদা জিয়ার চারপাশে থাকা মানুষগুলোর মধ্য থেকে সৎ পরামর্শ দেওয়ার মতো লোক তৈরি হয়নি বলেও জানান তিনি। এ কারণেই বিএনপির নেতারা সংকট মোকাবিলা করতে ভয় পাচ্ছেন। আর সেই সুযোগ নিয়ে সরকার খালেদা জিয়াকে প্যারোলে মুক্তি নেওয়ার ব্যাপারে উস্কানি দিচ্ছে।

একাদশ সংসদ নির্বাচনে বিএনপির ৬ প্রার্থী নির্বাচিত হলেও তারা এখনো শপথ নেননি। শোনা যাচ্ছে, অনেকেই শপথ নিতে আগ্রহী। এ বিষয়ে গয়েশ্বর বলেন, ‘বিএনপির নির্বাচিতরা বলছেন, জনগণের ইচ্ছে, সংসদে যেতে তাদের চাপ আছে। সুতরাং দল বললে তারা প্রস্তুত এবং তাদের কাপড়-চোপড়ও প্রস্তুত রয়েছে। আমরা আশা করেছিলাম, তারা বলবেন দল বললে আমরা যাব, অন্যথায় যাব না। খালেদা জিয়া মুক্তি পেলে আমরা সংসদে যাব, অন্যথায় যাব না। এই কথাগুলো শুনতে চেয়েছিলাম।’

[X]